পেয়িং গেষ্ট -১০

Posted by   on

আমি হেসে বললাম, “না একদমই হয়না! সাত বছরের বিবাহিত জীবন কাটানোর পরেও প্রথম রাতে আমার খূব ব্যাথা লেগেছিল এমনকি আমার ফুটোটাও চিরে গেছিল। কিন্তু এখন সেটা মসৃণ ভাবে যাওয়া আসা করে! আচ্ছা, রক্তিম স্যার তোমার সাথে কেমন খেলছে? তবে তোমার আমদুটো দেখে আমার খূব আনন্দ লেগেছে। আমার মতই রক্তিম তোমার আমদুটোকেও খূব যত্ন করেছে, তাই ঐগুলো পুরো খাড়া হয়ে রয়েছে!


জাহিরের মত বিশাল না হলেও রক্তিমের যন্ত্রটাও কিন্তু যথেষ্টই বড় আছে, তাই ভালই উপভোগ করা যায়। আশাকরি তুমিও ভালই উপভোগ করছো। অন্ততঃ তোমার কোমর আর পাছা দেখে আমার ত তাই মনে হচ্ছে! আমার সঙ্গী অফিসে গেছে সন্ধ্যেবেলায় বাড়ি ফিরলে আমি তার সাথে তোমার আলাপ করিয়ে দেবো। তবে তুমি যেমন সুন্দরী, জাহির তোমাকেও চাইতে পারে! অতএব তৈরী থেকো।”


সন্ধ্যেবেলায় জাহির বাড়ি ফিরল। কিন্তু ……


কিন্তু জাহির আর নাসরীন পরস্পরকে দেখে দুজনেই ভীষণ ভাবে সিঁটিয়ে গেল! তাদের এমন আচরণে আমার আর রক্তিমের ভীষণ আশ্চর্য লাগল! কি কারণ হতে পারে ……


ওরে বাঃবা! কারণটা যে বড়ই গম্ভীর ছিল! আসলে নাসরীন ছিল জাহিরের ‘মঙ্গেতর’, এবং কিছু দিনের মধ্যেই ওরা দুজনে ‘নিকাহ’ করে ‘শৌহর আর বেগম’ হতে চলেছিল! অথচ ওরা দুজনেই পরপুরুষ আর পরস্ত্রীর সাথে দিনের পর দিন যৌনসঙ্গম করে চলছিল।


জাহিরের ভদ্রতার তুলনা হয়না! অবশেষে সেই মুখ খুলল। সে খোলা মনে নাসরীনকে বলল, “নাসরীন, তুমি গত একমাস ধরে রক্তিম ভাইজানের সাথে আর আমি অনুষ্কা ভাভীজানের সাথে রাত কাটাচ্ছি এবং দুজনেই এই সম্পর্কে অভ্যস্ত হয়ে গেছি। কিছুদিনের মধ্যেই তুমি আর আমি নিকাহ করে শৌহর আর বেগম হয়ে যাবো। তাই আর পরস্পরের সাথে লুকোছাপা করার কোনও প্রয়োজন নেই। নিকাহ পরে হলেও আজকের রাতেই আমার আর তোমার সোহাগরাত উদযাপন হবে তার ফলে আমাদের দুজনের শরীর এক হয়ে যাবে!


তাছাড়া ভাইজান এতদিন বাদে বাড়িতে এসেছেন, তাই তাঁর আর ভাভীজানেরও আজ শারীরিক মিলনের প্রয়োজন আছে। আমি আর তুমি ওদের দুজনকে একলা ছেড়ে দেবো!”


আমিও দেখতে আর জানতে চাইছিলাম একজোড়া মুস্লিম দম্পতি কেমন ও কতক্ষণ ধরে লড়াই চালাতে পারে, কারণ দুজনেরই সেক্স খূব বেশী। তাই আমি জাহিরের প্রস্তাব সমর্থন করে নাসরীনকে জোর করে জাহিরের কোলে বসিয়ে দিলাম এবং নিজে রক্তিমের কোলে বসে পড়লাম।


হবু বেগম হলেও তরতাজা নাসরীনকে কোলে বসানোর ফলে জাহিরের শরীর গরম হয়ে উঠল এবং সে নাসরীনের নাইটি ধরে উপরের দিকে তোলার চেষ্টা করতে লাগল। এই দৃশ্য দেখার ফলে রক্তিমও খূব গরম হয়ে গেল এবং সে আমার নাইটি ধরে উপর দিকে টানতে লাগল।


আমি অবস্থা বুঝে রক্তিমকে বললাম, “চলো ডিয়ার, আমরা দুজনে পাসের ঘরে চলে যাই। আজ জাহির আর নাসরীনের সুহাগরাত, তাই ওদেরকে নিজেদের মধ্যে ভালভাবে মেলামেশা করার সুযোগ করে দিই!”


আমি আর রক্তিম পাশের ঘরে গিয়ে মাঠে নেমে পড়লাম। এতদিন পর নিজের বৌকে পেয়ে রক্তিম আমায় চুদবার জন্য যেন ক্ষেপে উঠেছিল। মুহুর্তের মধ্যেই সে আমাকে ন্যাংটো করে দিয়ে আমার উপর ঝাঁপিয়ে পড়ল।


কয়েক মুহুর্তের মধ্যেই আমি আর রক্তিম নাসরীনের ভয়ার্ত চিৎকার শুনতে পেলাম। রক্তিম একটু চিন্তান্বিত হয়ে পড়েছিল, তাই আমি হেসে বললাম, “তুমি চিন্তা কোরোনা, প্রথমবার জাহিরের বিকরাল বাড়া দেখে নাসরীন ভয় পেয়ে চীৎকার করে উঠেছে।


আসলে জাহিরের বাড়ার যা সাইজ আর গঠন, যে কোনও মেয়েই প্রথমবার দেখলে ভয় পাবে। আমিও ত সাত বছর ধরে তোমার বাড়ার গুঁতো খাবার পরেও প্রথমবার জাহিরের বাড়া দেখে চমকে উঠেছিলাম। তখন ভাবতেই পারছিলাম না আমি ঐটা কি করে আমার গুদে নেবো। পরে অবশ্য সব ঠিক হয়ে গেছিল এবং সেটা আমার গুদের ভীতর ভালভাবেই যাতাযাত করছে। অতএব একবার গোটা বাড়া ঢুকে যাবার পর নাসরীন জাহিরের চোদন খূব উপভোগ করবে। এটা আমি আমার অভিজ্ঞতা থেকেই বলছি!”


রক্তিম আমার কথা শুনে হেসে ফেলল এবং আমায় আবার পুরোদমে ঠাপাতে লাগল। গত একমাস ধরে আমি জাহিরর ৯” লম্বা বাড়া নিতে অভ্যস্ত হয়ে গেছিলাম তাই রক্তিমের বাড়াটা যেন আমার একটু হাল্কা মনে হচ্ছিল।
আমি আমার গুদ এমন ভাবে চেপে সংকীর্ণ করে রেখেছিলাম, যার ফলে রক্তিম বুঝতেই পারেনি যে গত একমাসে জাহিরের চোদন খেয়ে আমার যোনিপথ আগের থেকে চওড়া হয়ে গেছে।


আমি রক্তিমের মুখে আমার একটা বোঁটা ঢুকিয়ে দিয়ে মুচকি হেসে বললাম, “দেখো ডার্লিং, তোমার পেয়িং গেষ্ট কিন্তু তোমার বৌয়ের মাইদুটো তোমার মতই যত্ন করেছে, তাই সেগুলো আগের মতই সজীব হয়ে আছে! না গো, জাহির ছেলেটা খূবই ভাল এবং তার আত্মসংযম খূবই বেশী। সে একটা দিনও জোর করে আমার মাই টেপেনি বা চুদেও দেয়নি। আমিই যখন যখন তার সামনে ঠ্যাং ফাঁক করেছি, শুধু তখনই সে আমায় চুদেছে!”


“ওরে বাবা রে … আমি মরে গেলাম রে …. আমার ভীষণ কষ্ট হচ্ছে ….. আমার গুদ চিরে গেছে ….. জাহির আমায় ছেড়ে দাও …. আমি আর কষ্ট সহ্য করতে পারছিনা ….” তখনই নাসরীনের করূণ আর্তনাদে জাহিরের ঘর গমগম করে উঠল। আমরা বুঝতে পারলাম জাহির নাসরীনের গুদে বাড়া ঢোকাচ্ছে। সেজন্য ত আর জাহিরকে দোষ দেওয়া যায়না, সে বেচারা ত নতুন বৌয়ের সাথে সোহাগরাত উদযাপন করছিল।


আমি হেসে বললাম, “রক্তিম, তাও তুমি একমাস ধরে চুদে চুদে নাসরীনের গুদের ফাটল কিছুটা চওড়া করে দিয়েছিলে, তা নাহলে আজ ত পাড়ার সবাই নাসরীনের সোহাগরাতের কাহিনি জেনে যেত!” রক্তিম আমায় পুরোদমে ঠাপ মারতে মারতে বলল, “হ্যাঁ গো অনুষ্কা, জাহিরের বাড়াটা কত বড়, যার জন্য একমাস ধরে আমার চোদন খাবার পরেও নাসরীন আজ কুমারী মেয়ের সীল ভাঙ্গার মত কাঁদছে? জাহিরের ঐ বিশাল বাড়াটা আমার খূব দেখতে ইচ্ছে করছে!”


আমি ইয়ার্কি করে বললাম, “ঠিক আছে, আজ জাহির নাসরীনের সাথে ভালভাবে সোহাগরাত উদযাপন করে নিক, আগামীকাল আমরা আবার পাল্টা পাল্টি করে নেবো আর পাশাপাশি একসাথে চোদাচুদি করব। তখন তুমি দেখতে পারবে জাহিরের কত বড় বাড়া আমার গুদে ঢুকছে! দেখো, আমি কিন্তু একবারও কাঁদবো না! তবে চোখের সামনে নিজের বৌকে পরপুরুষের কাছে চুদতে দেখে তোমার রাগ হবেনা ত?”


#Bangali #STORY

कोई टिप्पणी नहीं:
Write Comments
Hey, we've just launched a new custom color Blogger template. You'll like it - Touch Me
HELLO THERE